Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে জাপার ২ শতাধিক নেতাকর্মী আ.লীগে যোগদান

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

টাঙ্গাইলে জাতীয় পার্টির জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল কাশেম, আইন বিষয়ক সম্পাদক ইমরুল কায়েস খান বুলবুল, জাতীয় সৈনিক পার্টি কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সদস্য মো. আনোয়ার হোসেন, মো. রুস্তম আলী, পারভেজ সিকদার, আ. ছাত্তারসহ ২ শতাধিক নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছেন।
গতকাল শনিবার সকালে টাঙ্গাইল জেলা পরিষদ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুককে নব যোগদানকারীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় যোগদানকারীদের নাম পরিচয় পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরন, আইন বিষয়ক সম্পাদক এস আকরব খান, শহর যুবলীগের নেতৃবৃন্দ, জেলা ছাত্রলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কসহ বিভিন্ন নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ