Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

চলতি সপ্তাহে তিন কোম্পানির এজিএম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

চলতি সপ্তাহে পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, বার্জার পেইন্ট বাংলাদেশ এবং ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: বিমা খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৬ জুলাই দুপুর ৩টায় এম এইচ শমরিতা হসপিটাল অ্যান্ড মেডিক্যালের অডিটরিয়াম, তেজঁগাও, ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ১২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডাররা।
বার্জার পেইন্ট: বিবিধ খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৭ জুলাই সকাল ১০টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ, ২০১৮ সমাপ্ত বছরে কোম্পানিটি ২০০ শতাংশ ক্যাশ এবং ১০০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডাররা।
ম্যারিকো: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ১৮ জুলাই সকাল ১০টায় রেডিসন বøু, ঢাকায় অনুষ্ঠিত হবে। ৩১ মার্চ, ২০১৮ সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি ১০০ শতাংশ ক্যাশ এবং ৫০০ শতাংশ অন্তবর্তীকালনি ক্যাশসহ মোট ৬০০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডাররা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এজিএম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ