Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

জাপা মহাসচিব মোস্তফা জামাল হায়দারের স্ত্রীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় পার্টির (জাফর) মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দারের স্ত্রী অধ্যাপিকা জওসন আরা বেগম ইন্তেকাল করেছেন। ইন্না লিলাহি ও ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার সাড়ে ৯ টায় গুলশান ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দুই ছেলে এক মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন তিনি। তার ইন্তেকালের সংবাদ শুনে রাজনৈতিক সহকর্মী, সাংবাদিক, আইনজীবি, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, বরিশাল, পিরোজপুরসহ ঢাকায় অবস্থানরত সর্বস্তরের মানুষ মরহুমার খিলগাঁওয়ের বাসভবনে ছুটে যান।
গতকাল শনিবার বাদ জোহর খিলগাঁও মাটির মসজিদে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পিরোজপুর গ্রামের বাড়ীতে নিয়ে যাওয়ার কথা রয়েছে। আজ রোববার সকাল ১০ টায় পিরোজপুর জেলা, নাজিরপুর উপজেলায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। অধ্যাপিকা জওশান আরা বেগমের ইন্তেকালে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরী, প্রেসডিয়াম সদস্য এসএমএম আলম, আহসান হাবিব লিংকন, নওয়াব আলী আব্বাস খানসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটি, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটি, জাতীয় শ্রমিক পার্টি কেন্দ্রীয় কমিটি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটি, পৃথক পৃথক বিবৃতিতে মরহুমার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এছাড়াও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ২০-দলীয় নেতৃবৃন্দসহ বহু রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ইউনাইটেড হাসপাতালে ও খিলগাঁও চৌধুরীপাড়ার বাসভবনে মরহুমাকে দেখতে যান।
অধ্যাপিকা জওসন আরা বেগমের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব, স্থায়ী কমিটির সদস্য ও ২০ দলের সমন্বয়কারী নজরুল ইসলাম খান, লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি কর্নেল (অব.) ড. অলি আহমেদ বীর বিক্রম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ