Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

গোপালগঞ্জ জেলা ছাত্রদলের চার নেতার পদত্যাগ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

 বিবাহিত, অছাত্র, কন্যা সন্তানের জনক ও আওয়ামী লীগের মিটিং মিছিল ও নির্বাচনী প্রচারনায় অংশ গ্রহকরীদের নিয়ে জেলা জাতীয়তাবাদী ছাত্র দলের কমিটি গঠনের অভিযোগ এনে কমিটির ৪ সদস্য কেন্দ্রীয় কমিটির সভাপতি সম্পাদক বরাবরে পদত্যাগপত্র দিয়েছেন।

পদত্যাপত্র প্রদানকারীরা হলেন, জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি ইমরুল হাসান, সহ-সভাপতি শাহ নাফিজ রিয়াজ উজ্জ্বল, যুগ্ম সাধারণ সম্পাদক টি.এম নয়ন ও সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম রোমান। তারা লিখিত পদত্যাগ পত্রে অভিযোগ করেন ঘোষিত কমিটির সভাপতি মিকাইল হোসেন কন্যা সন্তানের জনক, অশিক্ষিত। তার অষ্টম শ্রেণি পাশেরও সনদ নেই। এছাড়া সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের আপন ভাই জেলা ছাত্র লীগের যুগ্ম সম্পাদক।
জেলা ছাত্রদলের সভাপতি ও সম্পাদক আওয়ামী লীগ ভাবাপন্ন। এসব কারণে শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসেবে তাদের সাথে থেকে রাজনীতি করা সম্ভব নয় বলে তারা পদত্যাগ পত্রে উল্লেখ করেছেন।
অভিযুক্ত জেলা ছাত্রদলে সভাপতি মিকাইল হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, আমি সরকারি এসকে কলেজ থেকে এইচএসসি পাশ করেছি। আমি বিয়ে করিনি। আমার কোন কন্যা সন্তান নেই।
জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, আমার ভাই ছাত্রলীগ করেণ অনেক বছর ধরে। আমি ছাত্রদল করি ৭/৮ বছর। আমি কখনো আওয়ামী লীগের মিটিং মিছিল ও নির্বাচনী প্রচারণায় অংশ নেইনি। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা।
ছাত্রদল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী বলেন, আমাদের হাতে এখনো পদত্যাগপত্র এসে পৌছায়নি। পদত্যাগপত্র হাতে পাওয়ার পর আমরা দেখবো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ