Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

কালকিনিতে ঘুমন্ত পৌর মেয়রকে কুপিয়ে হত্যার চেষ্টা

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১১:০০ এএম

মাদারীপুরের কালকিনি পৌর মেয়র এনায়েত হোসেন(৩৫)কে হত্যার উদ্দেশ্যে নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। আজ(রবিবার) গভীর রাতে এ ঘটনা ঘটে। আহত মেয়র এনায়েত হোসেনকে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দেব, থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মীর মামুনুর রশীদ ও সরদার লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওবাইদুর রহমান সোহেল তালুকদার সহ হাজার হাজার গ্রামবাসী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে মেয়র এনায়েত হোসেন ঘুমিয়ে থাকলে একটি মাইক্রোবাস ও ২টি মোটরসাইকেল যোগে ১০/১২জন মুখোশপড়া দূর্বৃত্তরা বাড়ির পেছনের গেইট ভেঙ্গে প্রবেশ করে। এসময় তারা মেয়রের শয়ন কক্ষের জানালা ভেঙ্গে ঘুমন্ত মেয়রকে রাম দা দিয়ে মাথায় আঘাত করে। এতে মেয়র তাৎক্ষনিক তার বিছানায় থাকা সর্ট গান দিয়ে গুলি করে। কিন্তু দূর্বৃত্তরা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন