Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ কিশোরের ফুটবলার হওয়ার স্বপ্ন কেড়ে নিল মাতামুহুরী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১১:১১ এএম

কক্সবাজারে মাতামুহুরী ট্র্যাজেডির পাঁচ ক্ষুদে ফুটবলারের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের সহায়তায় রাত ১২টার দিকে নিখোঁজ দুই ক্ষুদে ফুটবলার সায়ীদ জাওয়াদ অরবি ও তূর্য ভট্টাচার্যের মরদেহ মাতামুহুরী নদী থেকে উদ্ধার করা হয়। এর আগে শনিবার সন্ধ্যায় দুই সহোদর আমিনুল হোসাইন এনশাদ ও আফতাব হোসেন মেহরাব এবং মো. ফারহানের লাশ মাতামুহুরী নদী থেকে জাল টেনে উদ্ধার করা হয়। চকরিয়া থানার ওসি বকতিয়ার উদ্দিন চৌধুরী ৫ জনের লাশ উদ্ধারের কথা নিশ্চিত করেছেন।

জানা গেছে, আর্জেটিনা-ব্রাজিল সমর্থকদের আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ খেলে নদীতে গোসল করতে নেমে কক্সবাজারে পাঁচ ব্রাজিল সমর্থক ক্ষুদে ফুটবলার নিখোঁজ হন। তারা পাঁচজনই চকরিয়া গ্রামার স্কুলের ছাত্র। শনিবার বিকাল ৫টার দিকে কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে এ ঘটনা ঘটে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার চৌধুরী জানান, চকরিয়ার গ্রামার স্কুলের ছাত্ররা দুপুরের পর মাতামুহুরী ব্রিজের নিচে বালুচরে আর্জেন্টিনা বনাম ব্রাজিল সমর্থকদের প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে।

ফুটবল খেলা শেষে বিকাল ৫টার দিকে ছয় খেলোয়াড় নদীতে গোসল করতে নামলে এ দুর্ঘটনা ঘটে। এই সময় একজনকে স্থানীয়রা উদ্ধার করে।

মৃতদের মধ্যে সহোদর আমিনুল হোসেন এনশাদ (১৬) ও আফতাব হোসেন মেহরাব (১৪) চকরিয়ার বিশিষ্ট শিল্পপতি ও আনোয়ার শপিং কমপ্লেক্সের মালিক আলহাজ আনোয়ার হোসেনের ছেলে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যখন সহোদরের লাশ বাড়িতে নেয়া হয়, তখন নেমে আসে নীরবতা, নিস্তব্ধতা। পিতা-মাতা, বোনসহ স্বজনদের আর্তচিৎকারে পুরো এলাকা স্তব্ধ হয়ে গেছে। চকরিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের স্টেশনপাড়ায় চলছে শোকের মাতম। চারদিকে কান্নার রোল ও আহাজারি। শোকাহত স্বজন ছাড়াও বিলাপ করছেন পাড়া-প্রতিবেশীরা। দুই ভাইকে হারিয়ে বারবার জ্ঞান হারাচ্ছেন একমাত্র বোন সৃতি। বারবার মূর্ছা যাচ্ছেন তাদের পিতা-মাতাও। তাদের সান্ত্বনা দেওয়ার ভাষা নেই কারোর।



 

Show all comments
  • Mozammel ১৫ জুলাই, ২০১৮, ৪:২৮ পিএম says : 0
    Prothomyi sokoler proti somobydona janai karon ami hoto bagar dara r ki ba kora sombob. Tarpor boli jara gechy tara ar piry asby na . ar dowa kori tader Allah porokaler sukhe sukhi koruk ar jannat dan koruk. Ar akhon boli sesh kotha amader sokoler khub kheal rakha dorkar baccara kothai jai, kothi khela kory. Tai tader obosttan janar poir oder ai rokom gotonar bornona dia obogoto kora dorkar. Ar ai jonno pottek guardian kay khub carefully thakte hoby. Regards Mozammel.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাতামুহুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ