Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বগুড়ায় পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ৫:৩৭ পিএম

শনিবার গভীর রাতে বগুড়ার কাহালু উপজেলার কালাই খামারপাড়া পাকা রাস্তা এলাকায় টহল পুলিশের গুলিতে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে ।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী বকুল সরদারকে (৩৬) উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে উপজেলার কালাই ঘুনপাড়ার বুলু সরদারের ছেলে।
কাহালু থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শওকত কবির ঘটনার বর্ণনা দিয়ে জানান, ওই মাদক ব্যবসায়ী একদল ডাকাত ও সন্ত্রাসীদের নিয়ে ডাকাতির প্রস্ততির সময় টহল পুলিশের সামনে পড়লে তারা পুলিশকে লক্ষ্য করেগুলি চালায় । এতে ২ পুলিশ কনস্টেবল আহত হয় । পরে পুলিশের পাল্টা গুলিতে আহত বকুল সরদারের কাছ থেকে একশ’ ১০ পিস ইয়াবা সহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বকুল তালিকা ভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে মাদক, অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির পৃথক ৩ টি মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে সে পুলিশ হেফাজতে শজিমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন