Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, বাসে আগুন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ৫:৫১ পিএম

ময়মনসিংহে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু’সহ ৪ জন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত পৃথক পৃথক স্থানে এসব দূর্ঘটনা ঘটে।
স্থানীয়রা ও থানা পুলিশ সূত্র জানায়, শনিবার দিবাগত রাতে ত্রিশাল উপজেলার সাইনবোর্ড নামকস্থানে একজন অজ্ঞাত পথচারী অজ্ঞাত(৩০) মহিলাকে একটি অজ্ঞাত গাড়ী ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়।
ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান আরো জানান, রবিবার সকালে ত্রিশাল আদালত ভবন এলাকায় ঢাকা থেকে আসা ময়মনিসংহগামী একটি ট্রাক অপর একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হয় সারা মণি(১০) নামে এক শিশু। তার বাড়ি জেলার তারাকান্দা উপজেলায়। এ সময় আহত হয় তারাকান্দা উপজেলার রোমেলা বেগম (২৫), ফরিদগঞ্জের চাঁদপুরের আব্দুল কাদির (৩০), নোয়াখালীর চরবাজারের শুক্কুর আলী (৩৫)।
এছাড়াও একই দিন সকালে উপজেলার কাজির শিমলা এলাকায় দ্রুত গতির একটি কাভার্ড ভ্যান একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ভ্যান শ্রমিক রাজু( ২৮) মৃত্যু হয়। তার বাড়ি নোয়াখালী জেলায়।
অপরদিকে ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, রোববার দুপুরে উপজেলার মল্লিকবাড়ি এলাকার ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের রাস্তা পারাপারের সময় বেপরোয়া এনা পরিবহনের চাপায় সুনীল চন্দ্র দাস (৪৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা এনা পরিবহনের অপর একটি বাস পুড়িয়ে দিয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ