Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর স্বর্ণ ব্যবসায়ী প্রবীর হত্যা মামলার অপর আসামী বাপেন ফের ২ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ৬:৪৬ পিএম

নারায়ণগঞ্জ শহরের কালিরবাজারে ভোলানাথ জুয়েলার্সের মালিক প্রবীর চন্দ্র ঘোষের হত্যার সঙ্গে জড়িত দ্বিতীয় আসামী বাপন ভৌমিকের (২৭) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে জিজ্ঞাসাবাদের জন্য মামলার মূল আসামী পিন্টু দেবনাথ ও তার কর্মচারী বাপেন ভৌমিকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদালত।
রবিবার মামলার তদন্তকারী সংস্থা জেলা গোয়েন্দা পুলিশ আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করে ফের বাপেনকে আদালতে পাঠায়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে রিমান্ডের শুনানী শেষে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
আদালতে পিন্টুর জবানবন্দির পর নিহত প্রবীর চন্দ্র ঘোষের পরিবার সতর্ক প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। প্রবীরের ছোট ভাই বিপ্লব ঘোষ বলেন, আমরা প্রশাসনের উপর আস্থা রাখছি ও রাখতে চাই। বিশ্বাস করি তারা ভুল কিছু করবেন না। তাদের কাছে একটাই চাওয়া, আসামীদের যেন সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।