Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাকিলার বায়োপিকের জন্য মালয়ালম শিখছেন রিচা চাদ্দা

রিচা চাদ্দা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১২:০২ এএম


দক্ষিণ ভারতের চলচ্চিত্রাঙ্গনে সিল্ক স্মিতার মত আরেক যৌনতার প্রতীক শাকিলার ভূমিকায় অভিনয়ের জন্য মনোনীত হয়েছেন বলিউডের সুঅভিনেত্রী রিচা চাদ্দা। এটি নিশ্চয়ই অভিনেত্রীটির জন্য একটি চ্যালেঞ্জ, তবে তিনি যে উৎরে যাবেন তা নিশ্চিত। ‘গ্যাংস অফ ভাসিপুর’ দিয়ে অভিষেক হবার পর রিচা নিজের সামর্থ্য বারবার প্রমাণ করেছেন। অভিনয় আর নাচে তিনি যেমন দক্ষ তেমনি গানেও নিজের কাহিনী ও চিত্রনাট্যে তিনি চলচ্চিত্র পরিচালনাও করেছেন।
তার এতো দক্ষতা চ্যালেঞ্জে পিছপা হতে শেখায়নি। আর শাকিলার ভূমিকাটি তিনি এতো সহজেও পাননি। ইন্দ্রজিত লঙ্কেশের পরিচালনায় নির্মিতব্য চলচ্চিত্রটির জন্য তার আগে স্বরা ভাস্কর এবং হুমা কুরেশিকে বিবেচনা করা হয়েছে। অভিনয়ে নিজের সামর্থ্য আর দক্ষতা রিচা অনেক আগেই প্রমাণ করেছেন। প্রতিযোগিতা করে তাকে শাকিলার ভূমিকাটি পেতে হয়েছে। তবে এখানেই শেষ নয় শাকিলা চরিত্রটি নিখুঁতভাবে উপস্থাপন করার জন্য তাকে মালয়ালম ভাষাও শীখতে হচ্ছে। দক্ষিণ ভারতের প্রাপ্তবয়স্কদের চলচ্চিত্রের তারকা শাকিলার ভূমিকায় অভিনয়ের জন্য ‘ফুকরে’ তারকাটি ইতোমধ্যেই মালয়ালম শিখতে শুরু করে দিয়েছেন। আগস্ট মাসে ফিল্মটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিচা চাদ্দা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ