Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়ের হত্যার দায়ে বাবার মৃত্যুদন্ড

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

জেলার পূর্বধলায় নিজ শিশু কন্যা নাসিমা আক্তারকে হত্যার দায়ে পাষন্ড পিতা আবুল কাশেমকে মৃত্যুদন্ড তৎসহ ২০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে নেত্রকোনা জেলা ও দায়রা জজ আদালত।
জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কে এম রাশেদুজ্জামান রাজা গতকাল দুপুর ১২টার দিকে জনাকীর্ণ আদালতে আসামীর অনুপস্থিতিতে (পলাতক) এ রায় প্রদান করেন। মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী হলেন জেলার পূর্বধলা উপজেলার ধোবা হুগলা গ্রামের আব্দুল গনির ছেলে আবুল কাশেম।
আদালতের ভারপ্রাপ্ত পিপি সাইফুল আলম প্রদীপ জানান, পূর্ব শত্রæতার জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে ২০০৯ সালের ১০ অক্টোবর রাতে আসামী আবুল কাশেম তার নিজ কন্যা নাসিমা আক্তারকে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় স্ত্রীকেও কুপিয়ে জখম করে কাশেম। ঘটনার দু’দিন পর ১২ অক্টোবর কাশেম নিজেই বাদী হয়ে প্রতিপক্ষের ৬ জনকে আসামী করে পূর্বধলা থানায় একটি হত্যা মামল দায়ের করেন। পুলিশ দীর্ঘ তদন্তকালে জানতে পারে যে, প্রতিপক্ষকে ফাঁসাতেই সুচতুর আবুল কাশেম নিজেই মেয়েকে হত্যা করে প্রতিপক্ষের উপর দোষ চাপাতে চাইছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদন্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ