Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আইনমন্ত্রীর বড় বোনের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

আইন মন্ত্রী আনিসুল হকের বড় বোন সায়মা ইসলামের দাফন সম্পন্ন। গতকাল রোববার রাজধানীর বনানী কবরস্থানে দাফন শেষে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকার গুলশান আজাদ মসজিদে সায়মা ইসলামের নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। এতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, মরহুমার আত্মীয় স্বজন, সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মোহাম্মদ ইমান আলী, হাইকোর্ট বিভাগের বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি তারিক উল হাকিম সহ অন্যান্য বিচারপতিবৃন্দ, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এম রহমতুল্লাহ, নুরুল ইসলাম সুজন এমপি ও সৈয়দ আলী আশরাফ, প্রধানমন্ত্রীর বেসরকারী খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, অ্যাটোর্নি জেনারেল মাহবুবে আলম, বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইউসুফ হোসেন হুমায়ুন, লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সিনিয়র সচিব মোহাম্মদ শহিদুল হক, আইন সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক সহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা ও অধস্তন আদালতের বিচারকবৃন্দ, ডাচ্ বাংলা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন আহমেদ, কসবা ও আখাউড়া পৌর সভার মেয়র, কসবা ও আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ, শিল্পপতি, ব্যবসায়ী, আইনজীবী, শিক্ষক সহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শনিবার দিবাগত রাত একটার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সায়মা ইসলাম শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। সায়মা ইসলাম আইনমন্ত্রী আনিসুল হকের একমাত্র বোন ছিলেন। তিনি স্বামী ও একমাত্র ছেলে ব্যারিস্টার শেখ মো. ইফতেখারুল ইসলাম সৌরভসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন

১৮ জানুয়ারি, ২০২২
১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ