Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাঠমিস্ত্রিকে কুপিয়ে হত্যা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ১২:০০ এএম

নীলফামারীর সৈয়দপুওে গতকাল রোববার সকালে শাহজাদা (৩৫) নামে এক ফার্নিচার মিস্ত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ফার্নিচার মিস্ত্রী শাহাজাদা শহরের বাশবাড়ী টালি মসজিদ এলাকার মো: নবাবের ছেলে।
নিহতের স্ত্রী জয়নব জানান, আমার স্বামী কামার পুকুরের তকির এন্টারপ্রাইজ ফার্নিচারের কারখানায় মিস্ত্রি হিসেবে কাজ করতো। কারখানার মালিক তানভীর হাজী কাজির হাট পানির ট্যাংকির কাছে তার কেনা জায়গায় বাসা করে দিয়েছেন সেখানেই আমরা দুই সন্তানসহ ২ বছর থেকে বসবাস করি। আমার ননদের বিয়ে উপলক্ষে গত কয়েক দিন থেকে আমরা শ্বশুড় বাড়ি আছি। আমার স্বামী রাতের বেলায় কাজির হাটের বাসায় থাকেন। গত শনিবার সন্ধা ৬টার দিকে আমার স্বামী বাশবাড়ীর বাসা থেকে ভাড়া বাড়ির উদ্দ্যেশে বের হয়ে যায়।
রোববার সকাল আটটার দিকে খবর পাই আমার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। আমি আমার স্বামীর হত্যাকারীর ফাঁসি চাই।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ