Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নারায়ণগঞ্জের নয়ামাটিতে হোসিয়ারী শ্রমিক খুন,আটক ৩ জন

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৮, ৪:২৫ পিএম | আপডেট : ৬:১৯ পিএম, ১৬ জুলাই, ২০১৮

নগরীর নয়ামাটিতে শাকিল (১৮) নামের এক হোসিয়ারী শ্রমিক খুন হয়েছে।সোমবার (১৬ জুলাই) সকালে আফসানা নামের একটি হোসিয়ারী থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শাকিল ওই হোসিয়ারীর কর্মরত শ্রমিক।নিহত শ্রমিক শাকিল বন্দরের মুছাপুর ইউনিয়নের চর ইসলামপুরের সামসুজ্জোহার ছেলে।
এ ঘটনার পর থেকে সহকর্মী সানোয়ার পলাতক রয়েছে। পুলিশের ধারণা সানোয়ার এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে।রোববার রাতের কোন এক সময়ে তারেক বাবুর বিল্ডিংয়ের আফসানা হোসিয়ারীতে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও নয়ামাটির ব্যবসায়ীরা জানান, শাকিল আফসানা হোসিয়ারীতে গত ২ বছর ধরে কাজ করে। রাতে সে কারখানার ভেতরেই থাকে। প্রতিদিনের মতো রোববারও সে কারখানায় ছিল। সোমবার সকালে অন্য শ্রমিকরা কারখানায় এসে শাকিলের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। সকাল সাড়ে ১০ টায় খবর পেয়ে নিহত শাকিলের চাচা জাফর ঘটনাস্থলে ছুটে আসেন।
তিনি জানান, শাকিলের সাথে কারো কোন ঝামেলা আছে এটা আমাদের জানা নেই। তার কোন শত্রুও নেই। কিন্তু কেন কারা তাকে এমন নৃশংসভাবে হত্যা করলো তা বুঝতে পারছি না। আফাসানা হোসিয়ারীর মালিক সুমন নয়ামাটি এলাকায় তারেক বাবুর বিল্ডিংয়ে ভাড়া নিয়ে হোসিয়ারীর ব্যবসা করে আসছেন। তিনিও এ হত্যাকাণ্ডের বিষয়ে তাৎক্ষনিক কিছু বলতে পারছেন না।নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস আই শামসুল জানান, ধারালো কোন অস্ত্র দিয়ে শাকিলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে সেটা কেঁচিও হতে পারে। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ঘটনাটি তদন্তে পুলিশের একটি টিম কাজ করছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ছানাউল্লাহর ভাই শামীম, বোন নাসিমাকে শহরের তল্ল¬া এলাকা থেকে এবং নৈশ প্রহরী আমিনুদ্দিনকে আটক করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ