Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে প্রতিমন্ত্রীর ‘মাদক ও বাল্যবিয়ে’কে না বলার শপথ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

যশোরে ‘মাদক ও বাল্যবিয়ে’কে না বলার শপথ করালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক। তিনি রোববার যশোর জিলা পরিষদ মিলনায়নে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠানে এই শপথ বাক্য পাঠ করান। জিলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান, মন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) মঞ্জুরুল হাফিজ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জিলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রফিকুন্নবী।
অনুষ্ঠানের প্রধান অতিথি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক বলেন, মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে। এই মাদক বিরুদ্ধে সমাজের সকলকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। বিশেষ করে শিক্ষার্থীরা যাতে মাদককে না বলতে হবে। তিনি বলেন, মাদককের মত বাল্য বিবাহ আমাদের সমাজকে নষ্ট করে দিচ্ছে। বাল্যবিয়ের কোন সুফল নেই। এর সব কুফল। এজন্য বাল্য বিবাহ’র বিরুদ্ধে মেয়েদেরকে এগিয়ে আসতে হবে। তাদেরকে বাল্য বিবাহকে না বলতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ