Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাক্তারি সার্টিফিকেটে ঘুষ বিএমডিসিতে দুদকের অভিযান

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

চিকিৎসকদের সার্টিফিকেট উত্তোলনের সময় বেআইনিভাবে টাকা পরিশোধ করতে হয় এমন অভিযোগে বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিলে (বিএমডিসি) অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদক কলসেন্টারে চিকিৎসকদের অভিযোগের ভিত্তিতে সোমবার দুদকের একটি অ্যানফোর্সমেন্ট টিম বিএমডিসির বিজয়নগর কার্যালয়ে এ অভিযান চালায়। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টচার্য বিষয়টি নিশ্চিত করেছেন।
দুদক উপপরিচালক গোলাম শাহরিয়ার চৌধুরীর নেতৃত্বে একটি টিম বেলা আড়াইটায় রেজিস্ট্রার এবং ডেপুটি রেজিস্ট্রারের সাথে সাক্ষাৎ করে অভিযোগের বিষয়ে অবগত করে প্রয়োজনীয় পরামর্শ দেন। একইসঙ্গে সার্টিফিকেট উত্তোলনসহ যাবতীয় প্রশাসনিক কার্যক্রম দুর্নীতিমুক্ত রাখার পরামর্শ দেন। দুদক টিমের উপস্থিতিতে বিএমডিসি এর রেজিস্ট্রার উক্ত দপ্তরে কর্মরত সব কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতিমুক্তভাবে দায়িত্ব পালনের নির্দেশ দেন। এ সময় দুদকের পক্ষ থেকে উপস্থিত চিকিৎসকসহ সবার কাছে দুর্নীতিবিরোধী লিফলেট ও দুদক হটলাইনের স্টিকার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ