Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে ষাটোর্ধ্ব বৃদ্ধের বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। কাশিয়ানী উপজেলার তালতলা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ছাত্রীর পিতা (সিরাজ শেখ) কাশিয়ানী থানায় সোহরাফ মোল্যার (৬১) বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।
ওই ছাত্রী গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী এবং কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের তালতলা গ্রামের (সিরাজ শেখের) মেয়ে।
অভিযোগে বলা হয়েছে, ওই স্কুলছাত্রীর মা-বাবা দু’জনে বাড়ির পাশর্^বর্তী একটি মাছেরঘেরে রাত-দিন শ্রমিকের কাজ করেন। ওই ছাত্রীর তার ৯ বছরের ছোট ভাই আমিনকে নিয়ে বাড়িতে থাকে। এ সুযোগে প্রতিবেশী ৪ সন্তানের জনক সোহরাফ মোল্যা (৬১) দীর্ঘদিন ধরে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে নানা ধরণের প্রলোভন দেখিয়ে তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে আসছে।
গত ৯ জুলাই রাত ৯ টার দিকে লম্পট সোহরাফ মোল্যা জোরপূর্বক ওই ছাত্রীর বসতঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। সোহরাফ মোল্যা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘বিগত ইউপি নির্বাচনের পর থেকে প্রতিপক্ষের সাথে আমার বিরোধ চলে আসছে। এরই জের ধরে আমাকে ফাঁসানোর জন্য প্রতিপক্ষের প্ররোচনায় এ মিথ্যা অভিযোগ করা হয়েছে। আমি এ ধরণের কাজের সাথে কখনোই জড়িত নই।’
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, ছাত্রীর পিতার অভিযোগ হাতে পেয়েছি। এ ব্যাপরে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ