Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হজ টিকিট দ্রুত ক্রয়ে এজেন্সিগুলোকে তাগিদ

১৮ হাজার হজযাত্রী সউদী পৌঁছেছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:৩৯ এএম

স্টাফ রিপোর্টার : বিমানের প্রায় ১০ হাজার হজ টিকিট বিক্রি না হওয়ায় সংশ্লিষ্ট হজ এজেন্সিগুলোকে ধর্ম মন্ত্রণালয়ে ডেকে তাগিদ দেয়া শুরু হয়েছে। গতকাল সোমবার ধর্ম মন্ত্রণালয়ের সভাকক্ষে ৫৬টি হজ এজেন্সি’র মালিক-প্রতিনিধিকে ডেকে কেন হজ টিকিট ক্রয়ে বিলম্ব করা হচ্ছে তা’ জানতে চাওয়া হয়। ধর্ম সচিব মো: আনিছুর রহমানের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মো: হাফিজ উদ্দিন, হাবের সভাপতি আলহাজ আব্দুস ছোবহান ভূঁইয়া ও মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিম উপস্থিত ছিলেন। এতে ৪৩টি হজ এজেন্সি’র প্রতিনিধিরা উপস্থিত হয়েছিলেন। বাকি ১৩টি এজেন্সি’র প্রতিনিধিরা সউদী আরবে অবস্থান করায় উপস্থিত হতে পারেনি।
আজ মঙ্গলবার আরো ৮৮টি হজ এজেন্সি’র মালিক-প্রতিনিধিকে ধর্ম মন্ত্রণালয়ের ডাকা হয়েছে। ধর্ম সচিব মো: আনিছুর রহমান বলেন, সুষ্ঠু হজ ব্যবস্থাপনার স্বার্থে যেসব এজেন্সি এখনো হজ টিকিট ক্রয় করেনি তাদেরকে দ্রুত হজ টিকিট কিনতে হবে। রাতে হাবের মহাসচিব শাহাদাত হোসাইন তসলিম জানান, গতকাল আরো ১৯টি হজ ফ্লাইট যোগে হজযাত্রীগণ সউদী আরবে পৌঁছেছেন। ১৪ জুলাই থেকে গতকাল গভীর রাত পর্যন্ত প্রায় ১৮ হাজার হজযাত্রী সউদীতে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হজ

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ