Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলশানে ট্রাকের ধাক্কায় পথচারী নিহত গুলিস্তানে বাসচাপায় নার্সের পায়ের পাতা বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:৩৯ এএম

রাজধানীর গুলশানের শাহাজাদপুরের প্রগতি সরণির কাছে ট্রাকের ধাক্কায় আব্দুল কাদের (৫৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে।
পরিবারের বরাত দিান থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, গুলশান থানার শাহজাদপুর এলাকায় থাকতেন কাদের। গতকাল ভোরে ফজরের নামাজ শেষে হেঁটে বাসায় ফেরার পথে প্রগতি সরণি এলাকার কাছে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।
এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেকা) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে গত শনিবার রাতে রাজধানীর গুলিস্তান মোড়ে যাত্রীবাহী একটি বাসের চাপায় ঢাকা মেডিক্যালের এক নার্সের পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে গেছে। তার নাম ঝুমুর আক্তার রাখি (৩২)। তিনি হাসপাতালের বার্ন ইউনিটে দায়িত্বরত ছিলেন।
গুলিস্তান সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের এএসআই আবু রাশেদ জানান, রাস্ত পার হওয়ার সময় মালঞ্চ পরিবহনের একটি বাসের চাকার পিষ্ট হয়ে ঝুমুরের ডান পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর বাসের চালককে আটক করা হয়েছে।
আহত ঝুমুরের মা তাছলিমা আক্তার জানান, তারা শাহজাহানপুর রেলওয়ে কলোনিতে থাকেন।
ঝুমুর সিনিয়র স্টাফ নার্স হিসেবে ঢামেকের বার্ন ইউনিটে কর্মরত। বিকেলে ডিউটি শেষে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ