Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ০৬ ভাদ্র ১৪২৫, ০৯ যিলহজ ১৪৩৯ হিজরী‌

রাজশাহীতে বিএনপির প্রচারনা সভায় বোমা হামলা আহত ৫

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:৪৫ পিএম

রাজশাহীতে বিএনপির প্রার্থীর প্রচারে বোমা হামলা হয়েছে। এ ঘটনায় একজন সাংবাদিকসহ আহত হয়েছেন ৫ জন। গতকাল নগরীর সাগরপাড়া মোড়ে সকাল এগারোটার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যাক্ষদর্শীরা জানায়, বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী প্রচারের অংশ হিসেবে গনসংযোগ উদ্বোধন উপলক্ষে পথসভার আয়োজন করে জেলা ছাত্রদল। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। প্রধান অতিথির বক্তব্য চলাকালে মোটরসাইকেল যোগে আসা কয়েকজন যুবক পথসভার পাশে পর পর ৩টি হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এতে পথ সভা পন্ড হয়ে যায়। বোমার স্পিন্টারের আঘাতে বাংলা ভিশনের সাংবাদিক পরিতোষ চৌধুরী আদিত্য স্থানীয় একজন দোকানদার স্বপন কুমার দাস। বিএনপি থেকে বলা হয় তাদের কর্মী হাবিবুর রহমান, খোকন ও কালু আহত হয়েছে। পরে বিএনপির নেতাকর্মীরা সেখানে বিক্ষোভ করে।
দুলু ছাড়াও পথসভায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান ও বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত উপস্থিত ছিলেন।
রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, ‘ভোটারদের মধ্যে যে আতংক ছিল তা কাটানোর চেষ্টা করছে বিএনপি। এরই মধ্যে ভোটাররা যেন ভোট কেন্দ্রে না যায় এ কারণে সরকার তাদের নির্বাচনী প্রচারে বোমা হামলা করেছে।’
বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলেন, ঘটনাটির সংবাদ পেয়ে পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করে এর সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ