Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নোংরা রাজনীতি করছে -ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ৩:১৫ পিএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি যে নোংরা রাজনীতি করে সেটা ইতোমধ্যে স্পষ্ট। এখন তাদের কাছে খালেদা জিয়ার চিকিৎসা অতটা গুরুত্বপূর্ণ নয়, যতটা গুরুত্বপূর্ণ তার শারীরিক অবস্থা নিয়ে রাজনৈতিক ইস্যু খুঁজে বের করা।
আজ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনায় ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণ বিষয়ক সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।
কাদের বলেন, আগামী ঈদে যানজট নিরসনের চেয়ে দুর্ঘটনা রোধ আমাদের বড় টার্গেট থাকবে। মানুষ যেন ঈদ সুন্দরভাবে উদযাপন করতে পারে এবং যাত্রাপথে কোনো সমস্যা না হয় তা আমাদের মাথায় রেখে কাজ করতে হবে। মহাসড়কের যানজট এখন নিয়ন্ত্রণে আর ঈদের যাত্রাও হবে স্বস্তির যাত্রা।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রাব্বি মিয়াসহ জেলা প্রশাসন, সড়ক ও জনপথ বিভাগ এবং ট্রাফিক বিভাগের কর্মকর্তারা।



 

Show all comments
  • Amin ১৮ আগস্ট, ২০১৮, ৬:৩৫ এএম says : 0
    Kaleda dirgojibi hon dua kori kintu tini mara jaben monokoste atae asonka ase .kritim preshar druto kaj korse jeএখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ