Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫, ৭ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ওসমানীনগরে সংযুক্ত ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতি ফাউন্ডেশনের কমিটি গঠন

সংযুক্ত ইবতেদায়ী মাদরাসা সমূহকে জাতীয়করণ ও কর্মরত শিক্ষকদের চাকুরী সরকারীকরণের দাবী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ৬:৩৬ পিএম

‘বাংলাদেশ সংযুক্ত ইবতেদায়ী শিক্ষক সমিতি ফাউন্ডেশন’ সিলেটের ওসমানীনগর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার দুপুর ২টায় স্থানীয় আহমদিয়া দাখিল মাদরাসা মোল্লাপাড়ায় এক সভায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সিলেট জেলা সভাপতি মাওলান খন্দকার শরফ উদ্দিন আহমদ মামুন।
মোল্লাপাড়া মাদরাসার সুপার মাওলানা আসগর আলীর সভাপতিত্বে ও মাওলানা আব্দুর রবের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাওলানা সৈয়দ সুলতান আহমদ, মাওলানা জাহিদুর রহমান প্রমূখ।
বক্তারা বলেন, সংযুক্ত ইবতেদায়ী মাদরাসা সমূহকে জাতীয়করণের এবং কর্মরত শিক্ষকদের চাকুরী সরকারী করণ করাসহ ন্যায্য ৬ দফা দাবী অনতিবিলম্বে মানতে হবে।
পরে মাওলানা আব্দুর রবকে সভাপতি ও মাওলানা আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট ওসমানীনগর উপজেলা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সহ সভাপতি মাওলানা জাহিদুর রহমান, মাওলানা ছালেহ আহমদ, সহ সাধারণ সম্পাদক মো: আলমুল ইসলাম, কোষাধ্যক্ষ কারী মো: ইসমাইল, প্রচার সম্পাদক মো: খলিলুর রহমান, সহ প্রচার সম্পাদক আব্দুল ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক মো: বাবুল মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম মুবিন, মহিলা বিষয়ক সম্পাদীকা সুলতানা ইয়াসমীন, সহ মহিলা সম্পাদিকা মোছা: রুনা আক্তার, সদস্য মাওলানা আব্দুস শহীদ, মাওলানা শায়েস্তা মিয়া, মাওলানা শাহনুর আলম, মাওলানা কারী সৈয়দ মোবাশ্বির আলী, মাওলানা তোফাজ্জল হোসেন, মাওলানা লুকমান আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ