Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ৪ রবিউস সানী ১৪৪০ হিজরী

সিটি নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে দুর্নীতি ও রাষ্ট্রীয় সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নিন -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ৬:৪৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, মানুষ সচেতন হচ্ছে, সন্ত্রাস ও রাষ্ট্রীয় দুর্নীতির বিরুদ্ধে জেগে উঠছে। যারা দেশের সম্পদ লুটেপুটে খায়, জনগণকে কষ্ট দেয়, জনগণের দুঃখ কষ্ট লাঘব না করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত এ সকল লুটেরাদের জনগণ আর ভোট দিবে না। যাদের ভোট দিলে গণমানুষের অধিকার ফিরে পাবে, সন্ত্রাস ও দুর্নীতি বন্ধ হবে মানুষ তাদেরকেই ভোট দিবে। তিনি বরিশাল, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু নেতা নির্বাচন করার আহ্বান জানান। তিনি বলেন, আমাদের দেশে আল্লাহভীরু নেতা নির্বাচিত না হওয়ায় দেশ বার বার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হচ্ছে। টিআইবি’র রিপোর্টে সরকারের শতকরা ৯৭জন আমলা-এমপি মন্ত্রী দুর্নীতিতে আকুন্ঠ নিমজ্জিত থাকার খবর প্রকাশ পাচ্ছে। পীর সাহেব বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলামী রাজনীতিতে গণমানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এজন্য বর্তমান সিটি নির্বাচনগুলোতে ইসলামী আন্দোলনের প্রার্থীদের পক্ষে ব্যাপক গণজাগরণ শুরু হয়েছে। ইনশাআল্লাহ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে হাতপাখার প্রার্থীরা বিজয় লাভ করবে।
গতকাল বিকেলে বরিশালের মেয়র প্রার্থীর পক্ষে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। বরিশাল নগরীর আমতলাসহ বেশ কয়েকটি পথসভায় তিনি বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মেয়র প্রাথী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীসহ নেতৃবৃন্দ।



 

Show all comments
  • ১৭ জুলাই, ২০১৮, ১১:৪৪ পিএম says : 0
    ইসলাম ছাড়া শান্তি নাই
    Total Reply(0) Reply
  • করিম ১৮ জুলাই, ২০১৮, ৮:১৮ এএম says : 0
    প্রস্তুত থাকুন ,দেখবেন হাতপাখার বিপ্লবেই নৌকা আর ধানেরশীষ পানির নিচে ডুবে যাবে ৷সেদিন বয়তে শুরু করবে হাতপাখার হিমেল হাওয়া ৷জনগন মুক্তি পাবে অপরাজনীতির ৃছোবল থেকে ৷ দুঃখের বিষয় এদেশের রাজনীতিতে জনগণের ভোটের চেয়ে বিদেশের গোলামিই অধিক সক্রিয় ৷ এমনটা না হলে অনেক আগেই ইসলামী আন্দোলনের মতো যেকোনো একটি দল ক্ষমতায় আসতে পারতো ৷
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর