Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

সাতক্ষীরায় এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ৭ ভরি স্বর্ণলাংলকার ও নগদ ৮০ হাজার টাকা নিয়ে গেছে। গতকাল মঙ্গলবার ভোর রাতে শহরের কাটিয়া সরকার পাড়া এলাকায় লিটন হোসেনের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।
সাতক্ষীরা নিউ মার্কেটে অবস্থিত আল বারাকা জুয়েলার্সের ম্যানেজার লিটন হোসেন জানান, ৬/৭ জনের একদল মুখোশধারী ডাকাত জানালার গ্রীল কেটে ঘরের ভেতরে প্রবেশ করে। তারা ধারালো অস্ত্রের মুখে তাকেসহ তার মা ফাতেমা বেগম, স্ত্রী হাজেরা খাতুন ও শ্যালক মুকিতকে একটি ঘরের মধ্যে রশি দিয়ে হাত বেঁধে মুখে কাপড় ঢুকিয়ে দেয়।
এরপর ডাকাতরা আলমারি খুলে নগদ ৮০ হাজার টাকা ও ৭ ভরি স্বর্ণালংকার ও চারটি মোবাইল সেট নিয়ে চম্পট দেয়। ডাকাতরা যাবার সময় কাপড় দিয়ে তাদের চোঁখ ঢেকে রুমে তালা ঝুলিয়ে যায়। ভোরে প্রতিবেশিরা তাদের উদ্ধার করে।
এদিকে, ডাকাতরা একই এলাকার শ্যামল রাহার বাড়িতে হানা দেয়। তার বাড়ির গ্রীল কেটে ভিতরে প্রবেশ করার সময় বাড়ির মালিক জানতে পারলে ডাকাতরা সেখান থেকে পালিয়ে যায়।
সাতক্ষীরা ওসি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতার করতে পুলিশ ইতোমধ্যে মাঠে নেমেছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ