Inqilab Logo

ঢাকা, রোববার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

পাসপোর্ট ও আইডির জন্য উন্নততর নিরাপত্তা প্রযুক্তি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

পাসপোর্ট ও আইডির জন্য উন্নত প্রযুক্তি এনেছে জার্মানির প্রযুক্তি প্রতিষ্ঠান ইনফিনিয়ন টেকনোলজিস ইন্টিগ্রিটি। পাসপোর্টসহ বিভিন্ন সরকারি ইলেক্ট্রনিক আইডি-ডকুমেন্টের বর্তমান ও ভবিষ্যতের নিরাপত্তায় টেকসই সমাধান দেয় ইনফিনিয়ন। এ প্রযুক্তি জটিল ডিজিটাল নিরাপত্তা বৈশিষ্ট্যে সমৃদ্ধ। এর এনক্রিপটেড ডাটা প্রবাহ এবং নিজস্ব যাচাইগুণ সম্পন্ন ডুয়াল সিপিউ কোর। এমনকি আক্রমনকারীরা ডাটা সিগনাল পেলেও তা ব্যবহারের অনুপযুক্ত এবং এনক্রিপটেড দেখতে পাবে। দীর্ঘমেয়াদী এবং উচ্চ ডাটা নিরাপত্তা দরকারি অ্যাপ্লিকেশনের জন্য ইন্টিগ্রিটি গার্ড তৈরি করা হয়েছে।
ইনফিনিয়ন টেকনোলজিস’র চিপ কার্ড অ্যান্ড সিকিউরিটি বিভাগের প্রেসিডেন্ট থমাস রসটেক বলেন, বিশ্বের অন্যতম অ্যাডভান্সড প্রযুক্তি ইন্টিগ্রিটি গার্ডের মাধ্যমে আমরা অপ্রতিদ্ব›দ্বী নিরাপত্তা সমাধান দেই। ইন্টিগ্রিটি গার্ড প্রযুক্তি নিয়ে আমরা গর্বিত। চিপভিত্তিক নিরাপত্তায় আমরা একটি মানদন্ড দাড় করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাসপোর্ট

১২ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন