Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কক্সবাজারে আরো উন্নয়ন হবে এনামুল হক শামীম

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, কক্সবাজারবাসীর উন্নয়নে নৌকা মার্কার বিকল্প নেই। প্রধানমন্ত্রী বলেছেন আগামী পৌর নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয় করলে কক্সবাজারবাসীর উন্নয়নে আরও কাজ হাতে নেয়া হবে। তাই আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী মুজিবুর রহমানকে ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য কক্সবাজারবাসীর প্রতি আহবান জানান তিনি।
গতকাল কক্সবাজার শহরের বাহারছড়া এলাকায় এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। এনামুল হক শামীম বলেন, কক্সবাজারকে নিয়ে ব্যাপক পরিকল্পনা নিয়েছে আওয়ামী লীগ সরকার। মুজিবুর রহমান হবেন সেই উন্নয়নের কক্সবাজারবাসীর প্রতিনিধি। তাই তাকে আগামী পৌর নির্বাচনে জয়ী করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়নে কক্সবাজারবাসীর তাকে প্রয়োজন। বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, কক্সবাজারে যে উন্নয়ন কর্মযজ্ঞ চলছে তা ধরে রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী মুজিবুর রহমানকে ভোট দিতে হবে। জামায়াত-বিএনপি কক্সবাজারে কিছুই করতে পারেনি। আওয়ামী লীগ সরকার কক্সবাজারে ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ বাস্তবায়ন করেছে এবং করছে। নৌকা মার্কার প্রার্থী মুজিবুর রহমান বলেন, আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থী হিসেবে পাঠিয়েছেন। পৌর নির্বাচনে আপনারা আমাকে নির্বাচিত করলে আপনাদের একটি সুন্দর ও নান্দনিক পর্যটন নগরী উপহার দিবো। পাশাপাশি মাদক, ইয়াবাসহ ময়লা আবর্জনা মুক্ত কক্সবাজার গড়ে তুলবো।
এসময় আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোট, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহবুবুল হক মুকুল, জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জল কর, জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়, সাধারণ সম্পাদক মোর্শেদ হোসাইন তানিম, প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

১৮ আগস্ট, ২০২০
৩১ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ