Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:৪৩ পিএম

সাতক্ষীরায় ধর্ষণে ব্যর্থ হয়ে বাচাখুকি (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১৮ জুলাই) সকাল ১০টার দিকে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের পালিচাঁদ বিলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নিহত বাচাখুকি ফয়জুল্যাপুর গ্রামের আব্দুল মজিদ কারিকরের স্ত্রী।
ফিংড়ি ইউপি মেম্বর মধুসুদন মন্ডল জানান, সকালে ওই গৃহবধূ পালিচাঁদ বিলে ছাগল চরাতে যান। ধারণা করা হচ্ছে- সেখানে আগে থেকেই ওৎপেতে ছিলো একই গ্রামের আহাদ আলির ছেলে মাদকাসক্ত আকতারুল ইসলাম (২৬)। আক্তারুল ইসলাম ওই গৃহবধূকে পাশের বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে মেহগনি গাছের ডাল দিয়ে বাচাখুকির মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। এরপর তাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মরদেহ পালিচাঁদ বিলের খালে পুতে রেখে পালিয়ে যায় আক্তারুল। পরে এলাকাবাসী মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতককে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরায়

২৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ