Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৫, ০৪ সফর ১৪৪০ হিজরী

সিলেটে আরিফের গণসংযোগে জমিয়তে উলামায়ে ইসলাম ও হেফাজতে ইসলাম

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ৯:০০ পিএম

জমিয়তে উলামায়ে ইসলাম এবং হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ আবারো আরিফুল হক চৌধুরীকে বিজয়ী করার জন্য আজ সিলেটের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। বিকেলে বন্দরবাজার কালেক্টরেট জামে মসজিদ থেকে শুরু করে জিন্দাবাজার, চৌহাট্টা এবং আম্বরখানা পয়েন্টে এসে পথসভায় অনুষ্ঠিত হয়। এসময় জোটের অন্যান্য শরীক দলের নেতাকর্মী ছাড়াও বিএনপি, যুবদল, শ্রমিক দল, ওলামা দল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী যোগ দেন। এছাড়া হেফাজতের কর্মীরা সব জায়গায় একজোট হয়ে নির্বাচনী তারা প্রচারণা শুরু করেন। সিলেট সিটি নির্বাচনে আরিফুল হক চৌধুরী’র বিজয়ের লক্ষ্যে গভীরভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।
পথসভায় নেতৃবৃন্দ বলেন, ‘আরিফুল হক চৌধুরীকে পুনরায় বিজয়ী করতে আজ আমরা ঐক্যবদ্ধভাবে কাজ শুরু করেছি। তাঁর উপর অনেক অন্যায়-অবিচার করা হয়েছে, তারপরও তিনি মনোবল হারাননি। সিলেটবাসীর পবিত্র আমানত রক্ষায় তৎপর থেকে তিনি যেভাবে নিরলসভাবে নগরীর উন্নয়নে কাজ করেছেন তা আপামর সিলেটবাসী গভীরভাবে উপলব্ধি করেছেন। সিলেটের মেয়র পদে তিনিই যোগ্য ব্যক্তি, সুতরাং ৩০ জুলাই আবারো তাকে সিলেটবাসী বিপুল ভোটে বিজয়ী করবে বলে আমরা আশাবাদী।’
আরিফুল হক চৌধুরী বলেন, আমাকে যারা সমর্থন দিচ্ছেন, তারা মূলত সিলেটের উন্নয়নপ্রেমিক জনগণ। দলমত নির্বিশেষে উন্নয়নপ্রেমী লাখো জনতা এবং বিভিন্ন সংগঠন যেভাবে আমাকে সাহস ও সমর্থন যোগাতে এগিয়ে আসছেন তাদের প্রতি আমি বিনম্র কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগরের সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসানের সভাপতিত্বে এবং মাওলানা আবু বকর সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের সিনিয়র দায়িত্বশীল সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, জামালগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা রশিদ আহমদ, জেলা যুব জমিয়ত সভাপতি মাওলানা রফিক আহমদ মহল্লী, ছাত্র জমিয়ত সিলেট মহানগরের সাবেক সভাপতি মাওলানা হাসান আহমদ।
এছাড়া আম্বরখানা পয়েন্টে জমিয়তে উলামায়ে ইসলাম আয়োজিত পথসভা শেষে আম্বরখানা বড়বাজার রোডে গণসংযোগে অংশগ্রহণ করেন আরিফুল হক চৌধুরী। পরে দরগাহ গেইটে সদর উপজেলা বিএনপি আয়োজিত পথসভা শেষে শাহী ঈদগাহ এবং শিবগঞ্জে পথসভায় অংশগ্রহণ করেন। পথসভায় সিলেট মহানগর, জেলা এবং সদর উপজেলার বিএনপি, ছাত্রদল, যুবদলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Md Mostafa Kamal ১৮ জুলাই, ২০১৮, ১০:২৯ পিএম says : 1
    Fine
    Total Reply(0) Reply
  • ১৯ জুলাই, ২০১৮, ১২:৫০ এএম says : 4
    উনার বিকলপ নাই।
    Total Reply(0) Reply
  • jubair ১৯ জুলাই, ২০১৮, ৭:০০ এএম says : 1
    jara mohilake amir banay ora kono din ulama o islam premik hote parena ora islamer kolonko. islamer name nijeder sartho hasiler dhanda.
    Total Reply(0) Reply
  • ১৯ জুলাই, ২০১৮, ২:০৯ পিএম says : 0
    পল্টিবাাজ...
    Total Reply(0) Reply
  • Omar Faruk ২০ জুলাই, ২০১৮, ৯:০১ এএম says : 0
    জমিয়ত না এরা, এরা হলো ...........
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ