Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি নির্বাচনে না আসলে অস্তিত্ব থাকবে না -খাদ্যমন্ত্রী

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলে তাদের অস্তিত্ব থাকবে না। বিভিন্ন ছোট-খাটো ঘটনাকে ইস্যু করে তারা সরকারের বিরুদ্ধে আন্দোলনের চেষ্টা করছে। তিনি গতকাল বুধবার বিকেল সাড়ে ৫টায় কেরানীগঞ্জের হযরতপুরের আলিপুর এলাকায় আওয়ামী লীগের একটি বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরো বলেন দেশকে অস্তিতিশীল করার জন্য বিএনপি-জামাত তাদের কিছু পছন্দের শিক্ষকদের দিয়ে ছাত্রদেরকে কোটা সংস্কারের আন্দোলনে মাঠে নামিয়ে দিয়েছে। বিএনপি এখন দুর্নীতিবাজ ও সন্ত্র্রাসী দল হিসেবে স্বীকৃত। মন্ত্রী আরো বলেন, বিএনপি যদি ১ দিনের জন্য ক্ষমতায় আসে তাহলে রাস্তায় রক্তের বন্যা বয়ে দিবে। দেশের মধ্যে সাম্প্রদায়িক হানাহানি সৃষ্টি হবে। আওয়ামী লীগের উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য বিএনপি-জামাত নানাভাবে ষড়যন্ত্র করছে।
কেরানীগঞ্জবাসীর উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আপনারা ঘরেঘরে গিয়ে আমার উন্নায়নের কথা তুলে ধরবেন। আগামী নির্বাচনে জয়লাভ করা ছাড়া আমাদের কোন বিকল্প নাই। হযরতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা-২ আসন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শফিউল আজম খান বারকু, সদস্য সচিব ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম-আহবায়ক হাজী আবু সিদ্দিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ