Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১০ টি স্বর্ণের বারসহ বিমান যাত্রী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে শারজাহ থেকে আসা এক যাত্রীর মলদ্বার থেকে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। গতকাল (বুধবার) সকাল সাড়ে নয়টায় রমজান আলী (৩০) নামের ওই যাত্রীকে গ্রেফতার করা হয়। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বাসিন্দা। উদ্ধারকৃত স্বর্ণের ওজন প্রায় এক কেজি ১৭০ গ্রাম এবং বাজার মূল্য অর্ধ কোটি টাকা। এয়ার এরাবিয়ার একটি বিমানে তিনি শারজাহ থেকে চট্টগ্রামে আসেন।
বিমান বন্দরের ব্যবস্থাপক সারোয়ার ই জামান বলেন, ১০টি স্বর্ণের বারসহ ওই বিমান যাত্রীকে আটক করা হয়েছে। বিমান বন্দরে কর্তব্যরত এক কাস্টমস কর্মকর্তা বলেন, ওই যাত্রীর মলদ্বারে স্বর্ণের বার লুকানো ছিল। তাকে দেখেই কাস্টম কর্মকর্তারা বুঝতে পারেন তিনি কিছু পাচার করছেন। জিজ্ঞাসাবাদে শুরুতে অস্বীকার করলেও এক্স রে তে স্বর্ণের অস্তিত্ব ধরা পড়ে। এরপর সেগুলো কৌশলে বের করা হয়। এ ঘটনায় নগরীর পতেঙ্গা থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ