Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিবর্তনের আশায় হাতপাখায় ভোট দিবে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের মানুষ বড় দু’টি দলের দেশ শাসনে তাদের উপর চরম নাখোশ। জনগণ পরিবর্তন চায়, এদের হাত থেকে মুক্তি চায়। যারা ক্ষমতায় থেকে দেশকে বার বার দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ান করেছে এদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। ইসলামী আন্দোলনের কর্মকান্ডে দেশের মানুষ খুশি। এজন্য তারা আগামী নির্বাচনে ইসলামী আন্দোলনকে বেছে নিয়েছে। মানুষ সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ চায়, ভবিষ্যৎ প্রজন্মকে সন্ত্রাস ও মাদকের কবল থেকে রক্ষা করতে চায়। এজন্য ইসলামী অনুশাসন প্রয়োজন।
গতকাল বিকেলে বরিশালের মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুবের পক্ষে আয়োজিত পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বরিশাল নগরীর বেশ কয়েকটি পথসভায় তিনি বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মেয়র প্রাথী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীসহ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ