Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে দিনমজুরকে কুপিয়ে হত্যা

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ১:১৫ পিএম

বাগেরহাটে শেখ আরিফুল (৩০) নামে এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিখোঁজের দুই দিন পর বুধবার রাতে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের রুপের খাল থেকে ওই দিনমজুরের মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে দুর্বৃত্তরা কি কারনে আরিফকে হত্যা করেছে তা পুলিশ এখনো নিশ্চিত করতে পারেনি। বৃহষ্পতিবার দুপুরে নিহতের মরদেহের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে।

নিহত শেখ আরিফুল বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের খেগড়াঘাট গ্রামের শেখ মহব্বত আলীর ছেলে।
নিহতের মা হালিমা বেগম বলেন, সোমবার রাতের খাবার খেয়ে আমার ছেলে আরিফ ঘুমাতে যায়। রাত সাড়ে বারোটার দিকে ছেলের পরিচিত কেউ একজন বাড়িতে এসে তাকে ডাক দিলে সে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে আরিফ নিখোঁজ ছিল। এরপর তাকে আমরা খোঁজাখুঁজি করতে করতে আজ সকালে হাসপাতাল মর্গে এসে তাকে সনাক্ত করেছি। আরিফকে কারা কি কারনে হত্যা করল তা বুঝতে পারছি না।

বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহাতাবউদ্দিন দুপুরে এই প্রতিবেদককে বলেন, স্থানীয় লোকজন বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের রুপের খালে ভাসমান একটি অজ্ঞাত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে মরদেহটি উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। সেখানে তার পরিবারের লোকজন এসে তাকে সনাক্ত করেন। অজ্ঞাত দুর্বৃত্তরা আরিফ নামে ওই দিনমজুরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে খালে লাশটি ভাসিয়ে দিয়েছে বলে ধারনা করা হচ্ছে। কারা তাকে কি কারনে হত্যা করেছে তা তদন্ত করে দেখছে পুলিশ। বৃহষ্পতিবার দুপুরে নিহতের মরদেহের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ