Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সিলেটে যাত্রাবিরতি করলেন রাষ্ট্রপতি স্থানীয় নেতাদের সাক্ষাত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ৫:০৮ পিএম

যুক্তরাজ্যে স্বাস্থ্য পরীক্ষা শেষে আজ বৃহস্পতিবার দেশে ফিরেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। দেশে ফিরার পথে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কিছু সময় যাত্রাবিরতি করেন। রাষ্ট্রপতিকে বহনকারী ফ্লাইটটি সকাল ৯ টা ২৫ মিনিটে সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করে। পরে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তিনি ঘন্টাব্যাপী অবস্থান করেন। এসময় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাত করেন।
রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাতকালে ছিলেন আ‘লীগের কেন্দ্রীয় সাংগঠনিক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আ‘লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আ‘লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আ্ওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ শামীম আহমদ, শিক্ষা সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, রাষ্ট্রপতি মুরফিল্ডস আই হাসপাতালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য গত ৭ জুলাই লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। রাষ্ট্রপতি (৭৪) দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন। জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকেই তিনি লন্ডনে তার স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।



 

Show all comments
  • Muhammad Nazrul islam ১৯ জুলাই, ২০১৮, ৫:৩৩ পিএম says : 0
    Good news, Welcome Respected President in Sylhet. But my question, why only the one party's leaders meet with him. He is the president of People Republic of Bangladesh, every body should respect him. Honorable president is requested to give chance for other parties leaders to meet with him, having available security for them. May Allah make us social and well wisher for the country. Live long Bangladesh.
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২৩ জুলাই, ২০১৮, ১০:২৯ এএম says : 0
    চিকিৎসারর নামে বিদেশগিয়ে জনগনের টাকা খরছ করা হইতে সবাই বিরত থাকুন। দেশের মানূষ অনাহারে আর অরদাহারে দেখলে আমার কত যে কষ্ট হয়। দেশ আমাদের সোনার আমাদেরকে বিজ্ঞ হইতে হইবে। ইনশাআল্লাহ। ************
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে যাত্রাবিরতি করলেন রাষ্ট্রপতি স্থানীয় নেতাদের সাক্ষাত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ