Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পৌর নির্বাচন শান্তিপূর্ণ হবে

আড়াইহাজারে নির্বাচন কমিশন সচিব

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

আড়াইহাজার উপজেলার আড়াইহাজার ও গোপালদী পৌরসভা সাধারণ নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ নির্বাচন কমিশন ও উপজেলা প্রশাসনের উদ্যেগে প্রতিদ্বন্ধি প্রার্থীদের সাথে মত বিনিময় সভা গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দিন আহমদ।
বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মঈনুল হক, নির্বাচন কমিশন সচিবালায়ের যুগ্ন সচিব খোন্দকার মিজানুর রহমান, র‌্যাব ১১ এর অধিনায়ক (চলতি দায়িত্ব) মেজর আশিক বিল্লাহ। আরো বক্তব্য রাখেন, আড়াইহাজার পৌরসভার রিটানিং কর্মকর্তা ফয়সাল কাদের, গোপালদী পৌর সভার রির্টানিং কর্মকর্তা মোঃ শফিকুর রহমান , আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া খান, আড়াইহাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা খাতুন, গোপালদী পৌরসভার সহকারী রিটানিং কর্মকর্তা জসিম উদ্দিন, আড়াইহাজার পৌর সভা আওয়ামীলীগের মেয়র প্রার্থী আলহাজ্ব সুন্দর আলী, বিএনপির মেয়র প্রার্থী পারভিন আক্তার, গোপালদী পৌরসভার আওয়ামীলীগের মেয়র প্রার্থী আলহাজ্ব এমএ হালিম সিকদার প্রমুখ। মত বিনিময় সভায় প্রার্থীরা সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য জোর দাবী জানান। প্রধান অতিথি হেলালুদ্দিন বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। এতে কোন সন্দেহ নাই। অতীতে আমরা অনেক নির্বাচন করেছি। সব গুলো শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। তিনি বলেন, সামনে জাতীয় নির্বাচন। তাই আমরা পৌরসভা গুলোতে অধিক গুরুত্ব দিয়ে থাকি। নির্বাচনে কেউ অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবেনা বলেও তিনি হুশিয়ারী দেন। সভায় নির্বাচনের ৪৮ ঘন্টা আগে বহিরাগতদের এলাকা ছাড়ার নির্দেশ দেওয়া হয়।
নির্বাচন কমিশনের সচিব এর আগে সকাল ১০টায় উপজেলা পরিষদ হল রুমে আইন শৃংখলা বাহীনির সাথে বৈঠকে মিলিত হন। তিনি আইন শৃংখলা বাহীনিকে সঠিক ভাবে দায়িত্ব পালনের জন্য নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২২ জানুয়ারি, ২০২১
২০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন