Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

প্রিন্সিপাল আলী হোসাইনের ইন্তেকালে আনজুমান ট্রাস্টের শোক

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের কার্যকরী পর্ষদের সদস্য কুমিল্লা ইসলামিয়া আলীয়া মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা আলী হোসাইন গত বুধবার রাতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। তার ইন্তেকালে আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, ভাইস প্রেসিডেন্ট আবু মোহাম্মদ তবিবুল আলম, সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এস এম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী শামসুর রহমান, কেন্দ্রীয় গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ দিদারুল ইসলাম প্রমুখ গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
ছিপাতলী মাদরাসায় শোকসভা
আলি হোসাইনের ইন্তেকালে ছিপাতলী জামেয়া গাউছিয়া মুঈনীয়া কামিল মাদরাসায় শোকসভা অনুষ্ঠিত হয়। এতে আজিজিয়া কাজেমী কমপ্লেক্স ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল্লামা মুহাম্মদ আজিজুল হক আল কাদেরী, মাদরাসার অধ্যক্ষ আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দিনসহ মাদরাসা শিক্ষকগণ তাদের বক্তব্যে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২২ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ