Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ০৬ ভাদ্র ১৪২৫, ০৯ যিলহজ ১৪৩৯ হিজরী‌

থিসারা ঝড়ে লন্ডভন্ড বাংলাদেশ ‘এ’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শুরুটা হয়েছিল ২ রানের রোমাঞ্চকর জয় নিয়ে। দ্বিতীয় ম্যাচে এসেই মুখ থুবড়ে পড়ল বাংলাদেশ ‘এ’ ক্রিকেট দল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কা ‘এ’ ক্রিকেট দলের কাছে ৬৭ রানের বিশাল ব্যবধানে হেরেছে মোহাম্মাদ মিথুনের দল। সিরিজে এখন ১-১ সমতা।
টস জিতে ব্যাট করে ৪৯.৪ ওভারে গুটিয়ে যাওয়ার আগে ২৭৫ রানের বড় সংগ্রহ দাঁড় করায় লঙ্কানরা। সাতে নেমে ৮৮ বলে ১১১ রানের দারুণ ইনিংস উপহার দেন অধিনায়ক থিসারা পেরেরা। ২০৬ রানে ৮ উইকেট পড়ে যাওয়ার পর শেষ দুই ব্যাটসম্যানকে নিয়ে ৬৯ রান যোগ করেন মারকুটে এই অল রাউন্ডার। বাংলাদেশের পক্ষে ৩ উইকেট নেন নাইম হাসান, ২টি করে নেন শরিফুল ইসলাম ও সানজামুল ইসলাম।
জবাবে ভালো শুরু করেও কেউই ক্রিজে দাঁড়াতে পারেননি। দলীয় ১৮ রানে সৌম্য সরকার দেখিয়ে যান ড্রেসিংরুমের রাস্তা। ক্ষণিকের বিরতিতে সেই পথে হেটেছেন বাকিরা। সর্বোচ্চ ৪৬ রান আসে আল-আমিনের ব্যাট থেকে। সেটাও ৮৮ বলের মোকাবেলায়। লঙ্কানদের হয়ে ৩টি করে উইকেট নেন পুস্পকুমারা ও তরুণ স্পিনার নিশান পেরিস। বল হাতে অবদান রাখেন বাকিরাও।
আগামীকাল একই মাঠে সিরিজ জয়ের লক্ষে মাঠে নামবে দুই দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর