Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন ভূমিকায় ডি ভিলিয়ার্স?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

লক্ষ-কোটি ক্রিকেট ভক্তদের হতাশ করে এ বছরই আচমকা অবসরের ঘোষণা দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। ব্যাট হাতে দীর্ঘদিন ভূমিকা রাখার পর এবার তিনি জাতীয় দলে ভূমিকা রাখবেন পরামর্শক হিসেবে। ক্রিকেট দক্ষিন আফ্রিকার (সিএসএ) আশা এমনই। এবিরও মত আছে তাতে।
সিএসএর অন্তবর্তীকালীন প্রধান নির্বাহী থাবাং মোরে জানিয়েছেন, এবি ডি ভিলিয়ার্সের পরামর্শক হওয়ার সম্ভাবনার কথা। থাবাং মোরে এ প্রসঙ্গে বলেন, ‘ডি ভিলিয়ার্স এমন ভূমিকায় কাজ করতে আগ্রহী। তবে কাজের আরো কিছু মাপকাঠি নিয়ে আমাদের আরো বিস্তারিত আলোচনা করা প্রয়োজন।’
দক্ষিণ আফ্রিকার হয়ে ১১৪ টেস্ট, ২২৮ আন্তর্জাতিক ওয়ানডে এবং ৭৮ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে আচমকাই অবসরের ঘোষণা দেন ‘মিস্টার ১৬০ ডিগ্রি’। হুট করে তার অবসরের ঘোষণায় অবাক হয়েছিল সবাই। ডি ভিলিয়ার্স তখন জানিয়েছিলেন তিনি ক্লান্ত। বিশ্রাম নিতে ও পরিবারকে আরো সময় দিতেই এ সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন তিনি। তাই ধারণা করা হচ্ছে শিগগিরই এবি ডি ভিলিয়ার্স এ পদে নিয়োগ পাচ্ছেন না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ