Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় দুই জেলায় নিহত ৪

ময়মনসিংহ ব্যুরো ও নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে গতকাল বৃহস্পতিবার দুপুরে মুক্তাগাছার রামচন্দ্রপুর নামক স্থানে দ্রæতগামী ট্রাক একটি ব্যাটারিচালিত অটোবাইককে ধাক্কা দিয়ে পুকুরে ফেলে দিলে দুই শিশু নিহত ও ৬ শিশু আহত হয়েছে।
নিহত দুই শিশু হচ্ছে মুক্তাগাছার নিমুরিয়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে দিবা (০৮) ও উপজেলা আওয়ামী লীগ নেতা জয়দা গ্রামের সাইফুল ইসলাম মন্ডলের মেয়ে লামিয়া আক্তার ইতি (১০)।
পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুর একটার দিকে কালিবাড়ী হালিমা-সাদিয়া মহিলা মাদ্রাসার ৯ শিশু শিক্ষার্থী মাদ্রাসা ছুটির পর একটি ব্যাটারি চালিত অটোবাইক যোগে বাড়ি ফিরছিল। পথে রামচন্দ্রপুর বগারপুল নামক স্থানে ময়মনসিংহ থেকে টাঙ্গাইলগামী একটি ট্রাক উল্টো পাশে গিয়ে অটোবাইকটিকে ধাক্কা দিলে সেটি সিটকে গিয়ে পাশের পুকুরে পড়ে। ট্রাকটিও অপর একটি পুকুরে পড়ে যায়। এলাকাবাসী আহত অবস্থায় ৯ শিশুকে উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে শিশু দিবার মৃত্যু হয়। গুরুতর আহত তিন শিশুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে অপর শিশু ইতি মারা যায়। আহত বাকি ৬ শিশুর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ মোল্লা জানান, দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি উদ্ধার করা হয়েছে। ট্রাকের চালক ও হেল্পারকে আটক করা হয়েছে।
নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর মান্দায় বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী তছলিম ও আজিজুল নিহত হয়েছে। গতকাল বেলা ১২টার দিকে নওগাঁর মান্দা উপজেলার দেলুয়াবাড়ী বাসষ্টান্ডে এ ঘটনা ঘটে। নিহত তছলিম মান্দা উপজেলার সাটইল গ্রামের মৃত লালমতের পুত্র এবং আজিজুল একই গ্রামের লহির উদ্দীনের পুত্র।
মান্দা থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, রাজশাহী থেকে নওগাঁগামী যাত্রীবাহী বাস বেলা ১২টার দিকে নওগাঁ-রাজশাহী সড়কের দেলুয়াবাড়ী বাসষ্টান্ডে পিছন দিক থেকে একটি যাত্রীবাহী অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই তছলিম ও আজিজুলের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ