Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে বরিশাল পুলিশের ভিন্নমত

| প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম


গত ১৭ জুলাই দৈনিক ইনকিলাবে ‘পুলিশ কমিশনারকে লাঞ্ছিত করলেন আ’লীগ নেতা’ শিরোনামে প্রকাশিত সংবাদের ক্যাপশন ও ভিতরের অনেক তথ্য অসত্য ও অতিরঞ্জিত ভাবে উপস্থাপন করা হয়েছে বলে দাবি করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ মিডিয়া সেল। বরিশাল পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) স্বাক্ষরিত এক প্রতিবাদ লিপিতে বলা হয়েছে, ‘পুলিশ কমিশনারের মাথায় অস্ত্র ঠেকানোর কোন ঘটনা ঘটেনি। পুলিশ কমিশনারকে লাঞ্ছিত করার বিষয়টি সত্য নয়। ঘটনার সময় বেশ কয়েক ব্যক্তি পিস্তল হাতে নিয়ে নানা অঙ্গভঙ্গি করছিলেন বলে যে তথ্য দেয়া হয়েছে তা সঠিক নয়’।
এতে আরো বলা হয়, ‘এক পর্যায়ে শাহে আলম কমিশনারের মাথায় পিস্তল ধরেন। এমনকি কমিশনারকে এই সময়ে শারীরিকভাবে লাঞ্ছিত করেন’ বলে যে তথ্য দেয়া হয়েছে তাও সঠিক নয়। জড়িতদের গ্রেফতারের উদ্দেশ্যে লঞ্চ থামিয়ে রেখে পরে প্রভাবশালী কারো ফোন পেয়ে ছেড়ে দেয়া হয়’ মর্মে যে তথ্য দেয়া হয়েছে তাও সঠিক নয় বলে প্রতিবাদ লিপিতে উল্লেখ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ