Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ০৬ ভাদ্র ১৪২৫, ০৯ যিলহজ ১৪৩৯ হিজরী‌

দারুননাজাত মাদরাসায় সাফল্যের ধারা অব্যাহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০০ এএম


দলীয় রাজনীতিমুক্ত পরিবেশে, সুন্নতে নববীর পূর্ণ অনুসরণে আউলিয়ায়ে কেরামের অনুসৃত পথে পরিচালিত ছয় সহস্রাধিক শিক্ষার্থীর পদচারণায় মুখরিত ঢাকার ঐতিহ্যবাহী দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসা আলিম পরীক্ষা ২০১৮ এ বিগত বছরের ন্যায় এ বছরও সাফল্যের ধারা অব্যাহত রেখেছে। সর্বমোট ৪৬৯ জন পরীক্ষার্থীর মধ্যে অ+ পেয়েছে ১১৮ জন। বিগত পরীক্ষাগুলোতেও এ মাদরাসা শীর্ষ দশে অন্তর্ভুক্ত ছিল। সরকারের জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ এ অত্র মাদরাসাকে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ঘোষণা করা হয়। মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা আ.খ.ম.আবুবকর সিদ্দীক বলেন, “দ্বীনি পরিবেশ, শিক্ষার্থীদের নিয়মিত অধ্যবসায়, গভর্নিং বডির দক্ষ পরিচালনা, এলাকাবাসীর আন্তরিক সহযোগিতা, শিক্ষকদের কর্তব্যনিষ্ঠা এবং সর্বোপরি আল্লাহর অশেষ রহমত এ সাফল্যের মূল ভিত্তি”। মাদরাসার উত্তরোত্তর সাফল্যের জন্যে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

 



 

Show all comments
  • জয়নুল আবেদীন ২০ জুলাই, ২০১৮, ২:৪২ এএম says : 1
    যে পড়াশুনা করে সেই পরীক্ষায় ভালো রেজাল্ট করে, that's simple
    Total Reply(0) Reply
  • Jesmin Mizan ২০ জুলাই, ২০১৮, ২:৪২ এএম says : 0
    আলহামদুলিল্লাহ। অভিনন্দন সবাইকে।
    Total Reply(0) Reply
  • Nur Mohammed ২০ জুলাই, ২০১৮, ২:৪৩ এএম says : 0
    Congratulations
    Total Reply(0) Reply
  • Safiullah ২০ জুলাই, ২০১৮, ৭:৪২ এএম says : 0
    Alhamdulillah, A+ aro holey valo lagto.
    Total Reply(0) Reply
  • Muhammad Nazrul islam ২০ জুলাই, ২০১৮, ৪:১২ পিএম says : 0
    Alhamdulillah. I was waiting for this nice result, The best Madrasha of Bangladesh is Darunnazat Siddiqia Kamil Madrasha. Whereas my two sons Ahmed Nazi, and Hamza Al-Raji are studying in this madrasha. Raji is one the successful student of this year. May Allah grant this madrasha. May Allah bless all the people of Sharulia zone. Live long Bangladesh, Live Long Darunnazat madrasha and Principal Abu Bakar Siddiquie. From Belgium, Nazrul islam.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর