Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ০৬ মাঘ ১৪২৫, ১২ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

ফুলবাড়ীতে অজ্ঞাতনামা এক ব্যক্তির অর্ধ-গলিত মৃতদেহ উদ্ধার

ফুলবাড়ী, দিনাজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ৩:৫২ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে গত বৃহস্পতিবার সন্ধা ৭টায় ছোট যমুনা নদীর তীরবর্তী লিচু বাগান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির অর্ধ-গলিত মৃতদেহ উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

উপজেলার পৌর শহরের ১নং ওয়ার্ডের উত্তর সুজাপুর এলাকার বাসিন্দা সাবেক জাতীয় পার্টির পার্লামেন্ট সদস্য এমপি শোয়েব এর লিচু বাগানের ভিতর থেকে লিচু গাছের ডালের সাথে ঝুলিয়ে রাখা অর্ধ-গলিত এই মৃতদেহটি উদ্ধার করা হয়।

থানাসূত্রে জানা যায়,স্থানীয় এলাকাবাসীর খবরের সূত্র ধরে,এসআই শাহ্ আলমের নেতৃত্ত্বে সজ্ঞীয় পুলিশ সদস্যরা অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধ-গলিত ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। লাশ উদ্ধারের সময় প্রাথমিক তদন্তে মৃতদেহের কোন পরিচয় পাওয়া যায়নি বলেও জানান থানা পুলিশ।

এবিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান,প্রাথমিকভাবে মৃতদেহ উদ্ধারের পর এখন পর্যন্তু তার কোন পরিচয় মেলেনি। ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যার প্রশ্নে তিনি জানান,লাশের সুরতহাল রিপোর্ট না পাওয়া পর্যন্তু কিছুই বলা যাচ্ছেনা। বৃহস্পতিবার লাশ উদ্ধারের পর গতকাল শুক্রবার লাশের ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ