Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

ক্ষমতা হারানোর ভয়ে আ’লীগ নার্ভাস -মঈন খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ৪:৪৬ পিএম

স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেছেন, সরকারের বিভিন্ন নেতাকর্মীদের কথা শুনে মনে হচ্ছে, তারা নার্ভাস আছেন। তারা এত নার্ভাস কেন? কারণ তারা অন্যায় ও দুর্নীতি করেছে। আর যারা অন্যায় ও দুর্নীতি করে তাদের মানসিকতা এরকম থাকে যে, এই বুঝি ক্ষমতা চলে গেল।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি’ শীর্ষক এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

মঈন খান বলেন, সরকার যদি মনে করে থাকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে কোনো পাঁতানো নির্বাচন করে সংসদে একটি গৃহপালিত বিরোধী দল তৈরি করবে, আমরা এবার সেটা হতে দেব না।

তিনি বলেন, অনেকেই বলেন, বিএনপির অস্তিত্ব থাকবে না। আমি বলি, বিএনপি কোনো কাঁচামাটির ভিত্তি স্থাপিত না যে, কোন স্বৈরশাসকের অত্যাচারে তার অস্তিত্ব থাকবে না। বিএনপি প্রতিষ্ঠা করেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। যার ভিত্তি অত্যন্ত শক্তিশালী।যারা বলে বিএনপির অস্তিত্ব থাকবে না তারা বিএনপি সম্পর্কে কিছুই জানে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মঈন খান


আরও
আরও পড়ুন