Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঘাটাইলে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

ঘাটাইল(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ৫:১৯ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছে ঘাটাইল উপজেলা বিএনপি। শুক্রবার (২০ জুলাই) উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমাবেশের প্রধান অতিথী ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খান আজাদ।
উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বুলবুল ভুইয়া, সাধারণ সম্পাদক আ খ ম রেজাউল করিম, পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ সভাপতি মঞ্জুরুল হক, সাধারণ সম্পাদক ফারুক হোসেন ধলা, উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আবুবকর সিদ্দিক, সাংগাঠনিক সম্পাদক জামুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান শামীম খান, পৌর বিএনপির সাংগাঠনিক সম্পাদক শামীম সরকার, দিগর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ধলাপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ এজাহারুল ইসলাম ভুঁইয়া মিঠু প্রমুখ। সমাবেশে যুবদল, ছাত্রদল, শ্রমিকদল সহ অঙ্গ সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী সমাবেশে অংশ নেয় । এ সময় তারা খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিভিন্ন শ্লোগান দেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ