Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ৪ রবিউস সানী ১৪৪০ হিজরী

মির্জাপুরে মোবাইল মার্কেটে চুরি, নগদ টাকাসহ মোবাইল লুট

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ৭:৫১ পিএম | আপডেট : ৭:১৯ এএম, ২১ জুলাই, ২০১৮

টাঙ্গাইলের মির্জাপুর বাজারের কলেজ রোডস্থ সৈয়দ মনসুর টাওয়ারের মোবাইল মার্কেটে দু:সাহসিক চুরি হয়েছে। চোরের দল মার্কেটের চারটি মোবাইলের দোকান থেকে নগদ ২০ হাজার টাকাসহ প্রায় ১৭ লাখ টাকার মোবাইল ফোন লুটে নিয়েছে।
বৃহস্পতিবার রাতে এই চুরির ঘটনা ঘটেছে। পুলিশ মার্কেটের দুই নৈশ প্রহরী সালাম ও মবিনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে বলে জানা গেছে।
জানা গেছে, অন্যান্য দিনের মত বৃহস্পতিবার সন্ধ্যার পর মার্কেটের ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়ি চলে যান। দোকান মালিকরা শুক্রবার সকালে মার্কেটে এসে দেখতে পান দোকানে তাদের লাগানো তালার পরিবর্তে অন্য-তালা লাগানো। এতে ব্যবসায়ীদের সন্দেহ হলে তালা ভেঙ্গে দোকানে ঢুকে দেখতে পান সব মালামাল চোরের দল লুটে নিয়েছে। এর মধ্যে স্যামসাং গ্যালারীর মালিক সেলিম মিয়ার দোকান থেকে প্রায় ৪ লাখ টাকার ৩৬ পিচ মোবাইল, মেহেদী হাসানের মোবাইল ফেয়ার থেকে ১ লাখ ৫০ হাজার টাকার ২০ পিচ মোবাইল, রনি মিয়ার রুপা মোবাইল সিটি থেকে প্রায় ৭ লাখ টাকার ৫০ পিস মোবাইল ও নগদ ২০ হাজার টাকা এবং সুমন মিয়ার স্মার্ট জোন থেকে প্রায় ৪ লাখ টাকার ২৭টি দামী মোবাইল চুরের দল লুটে নিয়েছে বলে জানা গেছে। মালামাল লুট শেষে চোরের দল সব দোকানে অন্য তালা লাগিয়ে যায় বলে মার্কেটের ব্যবসায়ীরা জানিয়েছেন।
মার্কেটের মালিক শাজাহান জানান, মার্কেটে রাতে পাহারাদার থাকা অবস্থায় এই চুরির ঘটনা ঘটেছে। মবিন মিয়া ও সালাম নামে দুই পাহারাদার রাতে মার্কেটের পাহারায় নিয়োজিত ছিলেন।
মির্জাপুর থানার পরিদর্শক (ততন্ত) শ্যামল কুমার দত্তের সঙ্গে কথা হলে তিনি বলেন, সালাম ও মবিন নামে দুই পাহারাদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর