Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জ আ.লীগের প্রস্তুতি

আজ প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

আজ প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার গণসংবর্ধনা উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের একাংশের উদ্যেগে প্রস্তুতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার রূপগঞ্জ ইউনিয়নের শিমুলিয়া এলাকার পূর্বাচল উপশহর রাজউক ভবন সংলগ্ন মাঠে দিনব্যাপী এ প্রস্তুতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ শাহজাহান ভুইয়া। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোঃ আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সেনা প্রধান মেজর জেনারেল (অবঃ) কেএম সফিউল্লাহ বীর উত্তম, সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত মোঃ শহিদ বাদল, কায়েতপাড়া ইউনিয়ন ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার টুকু, মেজর (অবঃ) মশিহুর রহমান বাবুল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ,দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টার, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক ভুইয়া, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানু, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আজিজ প্রমুখ।
এ সময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় রূপগঞ্জবাসীকে সাথে নিয়ে আমরা ঐক্যবদ্ধভাবে সোহরাওয়ারদী উদ্যানে হাজির হব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ