Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমোহনে গার্ডার ব্রিজের কাজের উদ্বোধন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

ভোলা জেলার লালমোহন পৌরসভার ৬৬ মিটার গার্ডার ব্রিজের ঢালাই ও ড্রেনের কাজের উদ্বোধন করলেন এমপি শাওন।
গতকাল সকাল ১০ টায় লালমোহন পৌরসভার লঞ্চ ঘাটের ৫ নং ও ৯ নং ওয়ার্ডের কানেকটিং ব্রিজের ঢালাই কাজের উদ্বোধন করেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। ৩ কোটি ২৫ লাখ টাকা ব্যায়ে নির্মীত এই ব্রিজ নির্মানের ফলে লালমোহন পৌরসভার মানুষের দীর্ঘদিনেন স্বপ্ন পুরুন হবে।
বন্ধ হবে নৌকা দিয়ে যাতায়াত। এল জি ই ডি লালমোহন পৌরসভা ভৌত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় এসব কাজ সম্পন্ন হবে বলেন জানান পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ নিজাম উদ্দিন। এ ছাড়া তিনি ওয়েস্টার্ন পাড়ায় ৬৬ লাখ ও হাসপাতালের সামনে ৩২ লাখ টাকা ব্যায়ে ড্রেনের কাজের উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়াম্যান গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী ধ্রুব লাল দত্ব বনিক, সহকারী প্রকৌশলী মোঃ নিজাম উদ্দিন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ইমাম হোসেন হাওলাদার, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল ইসলাম নবীন, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম, ১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জুলফিকার আহমেদ, বিশিস্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আবুল বসার মিয়া, সেলিম মেম্বারসহ গন্যমান্য ব্যাক্তি বর্গ।
এ ব্যাপারে উক্ত প্রকল্পের পরিচালক প্রকৌশলী কামরুল আহসান জানান এ প্রকল্পের আওতায় লালমোহনে ২২ কোটি ৮৮ লাখ টাকার কাজ চলমান। কাজগুলো যাতে মান বজায় রেখে ও সিডিউল মোতাবেক হয় তা নিশ্চিত করার লক্ষ্যে আমি নিজে সরজমিনে গিয়ে তদারকি করছি। পরে দোয়া মোনাজাত করেন হাফেজ মাওলানা কায়াফ সাহেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন

৭ নভেম্বর, ২০২২
২৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ