Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৎস্য মেলা ২৮ জুলাইপর্যন্ত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

পাচঁ দিনব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ উপলক্ষে কেন্দ্রীয় মৎস্য মেলা শুরু হয়েছে। গতকাল শুক্রবার রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন প্রাঙ্গনে শুরু হয়েছে। মেলার আনুষ্ঠানিক উদবোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মন্ডল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব অরুণ কুমার মালাকার, মৎস্য উন্নয়ন কর্পোরেশনের েেচয়ারম্যান দিলদার আহমেদ, মৎস্য অধিদফতরের মহাপরিচালক গোলজার হোসেন, প্রাণিসম্পদ অধিদফতরের ডিজি হীরেশ রঞ্জন ভৌমিক।
মৎস্য ও মৎস্যজাত পণ্য উৎপাদনকারী ২৪টি প্রতিষ্ঠান মেলায় তাদের স্টলস্থাপন করেছে। মেলা চলবে ২৪ জুলাই পর্যন্ত এবং জাতীয় মৎস্য সপ্তাহ শুরু হবে ২২ থেকে ২৮ জুলাই। মেলা শেষ দিন ২৮ জুলাই প্রধানমন্ত্রী গণভবনের লেকে মাছের পোনা অবমুক্ত করবেন। অন্যদিকে, একই সময়ে ময়মনসিংহ সার্কিট হাউসমাঠে মৎস্য গবেষণা ইনস্টিটিউটের উদ্যোগে ৫দিনব্যাপী এবং দেশব্যাপী এর ৫টি উপকেন্দ্রেও ৩দিনব্যাপী ‘মৎস্যপ্রযুক্তি মেলা’ একই সঙ্গে শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৎস্য মেলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ