Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে সোচ্চার হতে হবে

-ইসলামী ঐক্যজোট

স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আবদুর রকীব এডভোকেট, মহাসচিব অধ্যাপক মাওলানা আবদুল করিম খান ও সিনিয়র যুগ্ম-মহাসচিব মুক্তিযোদ্ধা ডাঃ মাওলানা শওকত আমীন, ঢাকা মহানগর সভাপতি মাওলানা ইলিয়াস আতহারী ও সেক্রেটারী মাওলানা আনোয়ার হোসাইন আনসারী ,ছাত্র সমাজের সভাপতি হাফিজ হাবীবুর রহমান ও মহাসচিব আরিফ মাহমূদ গতকাল এক বিবৃতিতে বলেন, খুলনা ও গাজীপুরের নির্বাচন দেখলেই বুঝা যায় দলীয় সরকারের অধীনে গ্রহনযোগ্য নির্বাচন হবে না। সরকার সমাবেশ করতে টালবাহানা অথবা বাঁধা দিচ্ছে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াসহ অসংখ্য নেতাকমী›কে কারারুদ্ধ করে রেখেছে । নেতৃবৃন্দ সকল অন্যায়ের বিরূদ্ধে, খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের মুক্তি, প্রভাবমুক্ত বিচার বিভাগ ও গ্রহনযোগ্য জাতীয় নির্বাচনের দাবীতে সকল রাজনৈতিক দলসমূহকে সোচ্চার হবার আহবান জানিয়েছেন।
নেতৃবৃন্দ বরিশাল, রাজশাহী এবং বিশেষ করে আধ্যাত্মিক রাজধানী পূণ্যভূমি সিলেটের মহানগর নির্বাচনে কোনপ্রকার বিভ্রান্ত না হয়ে ২০দলের মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে প্রচার করার জন্য ইসলামী ঐক্যজোটসহ সকল ২০দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ