Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ৮ কার্তিক ১৪২৫, ১২ সফর ১৪৪০ হিজরী

দোতলায় গিয়ে খালেদা জিয়ার সাথে দেখা করলেন আইনজীবীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ৬:৫৪ পিএম | আপডেট : ৭:৫৫ পিএম, ২১ জুলাই, ২০১৮


কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে কারাগারে দেখা করেছেন তার দুই আইনজীবী। শনিবার বিকেলে খালেদা জিয়ার আইনজীবী ও চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য এ্যাড. এ জে মোহাম্মদ আলী এবং আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ছানাউল্লাহ মিয়া তার সাথে সাক্ষাত করেন। নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাগারে এক ঘণ্টারও কিছু কম সময় অবস্থান করে বেরিয়ে আসেন। খালেদা জিয়ার সাথে সাক্ষাতের বিষয়ে জানতে চাইলে ছানাউল্লাহ মিয়া বলেন, ম্যাডাম অনেক অসুস্থ হয়ে পড়েছেন। এতোটাই অসুস্থ যে, তিনি দোতলা থেকে নিচে নেমে আসতে পারেননি। পরে আমরা দোতলায় গিয়ে তার সাথে দেখা করেছি। এতো বয়স্ক এজন মহিলা বিনা চিকিৎসায় কষ্ট পাচ্ছেন। কি আলোচনা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, তার বেশ কয়েকটি মামলা চলছে সেবিষয়ে আলোচনা হয়েছে। এর আগে গত ১৪ জুলাই খালেদা জিয়ার সাথে তার পরিবারের সদস্যরা দেখা করতে গেলে কারাগারের ভেতর থেকে ফিরে আসেন। ওই দিন খালেদা জিয়া অসুস্থতার কারণে দোতলা থেকে নিচে নামতে পারেনি বলে স্বজনদের ফিরিয়ে দেয়া হয়। যদিও এর আগে স্বজনরা দোতলায় গিয়ে দেখা করেন। কিন্তু ওই দিন ফিরিয়ে দেয়ায় কারাকর্তৃপক্ষসহ সরকারের সমালোচনা করে বিএনপি।

এদিকে খালেদা জিয়ার আইনজীবীরা সাক্ষাত করে বের হয়ে আসার পরপরই সাবেক প্রধানমন্ত্রীর পরিবারের সদস্যরা তার সাথে সাক্ষাত করার জন্য কারাগারে প্রবেশ করেছেন।



 

Show all comments
  • Nur uddin ২১ জুলাই, ২০১৮, ৮:০০ পিএম says : 0
    পানের আলু বিক্রি করতে চাই আমি লাগলে জানাবেন। আমি ভারত আসাম থাকি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর