Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

কুমিল্লায় ১৪’শ পিছ ইয়াবাসহ যুবক আটক

মুন্সী কামাল আতাতুর্ক মিসেল চান্দিনা থেকে | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৮, ৭:০১ পিএম

কুমিল্লার বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ শনিবার সকালে ইব্রাহিম (২৮) নামের এক সিএনজি অটোরিক্সারোহীর কাছ থেকে ১৪’শ পিছ আমদানি নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের দেবপুর ফাঁড়ি পুলিশের একটি দল এসআই শাহাদাতের নেতৃত্বে একটি দল আজ শনিবার সকাল আনুমানিক সাড়ে ৭ টায় ফাঁড়ির সামনের কুমিল্লা-সিলেট মহাসড়কে চেক পোষ্ট বসিয়ে তল্লাসীর এক পর্যায়ে একটি সিএসজি অটোরিকশা আটক করে। এসময় অটোরিক্সারোহী ইব্রাহিমকে সন্দেহজনক মনে হলে তাকে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে তার স্বীকারোক্তির ভিত্তিতে পায়ু পথে রাখা ১৪’শ পিছ ইয়াবা বিশেষ কৌশলের মাধ্যমে বের করে আনা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে ইব্রাহিম জানায়, সে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পশ্চিম সাতগড়িয়া এলাকার আবু সুফিয়ানের ছেলে। সে আরো জানায়, টেকনাফ থেকে বাসে করে প্রথমে সে কুমিল্লার ময়নামতি সেনানিবাস এলাকায় নামে। সেখান থেকে সিএনজি অটোরিকশায় করে কোম্পানীগঞ্জ গিয়ে পরবর্তীতে বাসযোগে কিশোরগঞ্জ জেলার ভৈরব যাচ্ছিল। এব্যাপারে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।